Ziaur Rahman Death Anniversary Poster Design Psd | জিয়াউর রহমান মৃত্যুবার্ষিকী ব্যানার ডিজাইন | Ziaur Rahman Poster Design

   প্রিয় ভিজিটর সবাই কেমন আছেন আশা করি ভাল আছেন। আমাদের সকল ডিজাইন  গুলো ফ্রিতে ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। এবং আরো নতুন নতুন ডিজাইন পাওয়ার জন্য আমাদের এই সাইটটি ভিজিট করুন ধন্যবাদ সবাইকে।


বছর ঘুরে আবারো চলে আসলো জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পোস্টার ডিজাইন। আর জিয়াউর রহমানের মৃত্যুর শোক কে সরনীয়  করে রাখতে স্যোশিয়াল মিডিয়ায় একটি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পোস্টার না দিলে কেমন হয়। তাই আপনাদের জন্য নতুন একটি  জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পোস্টার ডিজাইন তুলে ধরলাম।


৩০ মে এর জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পোস্টার ডিজাইন  আপনাদের জন্য দেওয়া হইলো। আশা করি আপনাদের একটু হলেও উপকারে আসবে। জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পোস্টার ডিজাইন পোষ্টার টি একদম ফ্রিতে ডাউনলোড করুন। 


Ziaur Rahman Death Anniversary Poster Design Psd | জিয়াউর রহমান মৃত্যুবার্ষিকী ব্যানার ডিজাইন | Ziaur Rahman Poster Design


Ziaur Rahman Death Anniversary Poster Design Psd | জিয়াউর রহমান মৃত্যুবার্ষিকী ব্যানার ডিজাইন | Ziaur Rahman Poster Design |


আলহাজ্ব ছিদ্দিকুর রহমান মান্না
সংসদ সদস্য প্রার্থী
ভোলা- ৩ (লালমোহন ও তজমুদ্দিন)

About the file:

Format : PSD (How to edit?)

Color : RGB

File Size : 70.04 MB

Print Ready : Yes

Fully Editable Soft Copy

Design : Md Al Amin Khan


প্রিয় ভিজিটর আপনি চাইলেই আমাদের কাছ থেকে যে কোন ডিজাইন করিয়ে নিতে পারবেন খুব সহজেই অল্প করচে । আমাদের কাছ থেকে ডিজাইন করানোর জন্য যোগাযোগ করুন ফেইসবুক পেইজে অথবা 01713635380 নাম্বারে। 

আমাদের কাছ থেকে মুল ফাইল নেওয়ার জন্য যোগাযোগ করুন।


এই ডিজাইনটির সম্পূর্ণ মালিক S MEDIA TV । আপনি এই ডিজাইনিটি ক্রয় করার মাধ্যমে কমার্সিয়াল ব্যবহারের অনুমতি পাবেন। আপনি যদি ডিজাইনটির সম্পূর্ণ কপিরাইট স্বত্ত কিনতে চান তাহলে  যোগাযোগ করুন। (01713635380)

ফাইলটি পাওয়ার জন্য এখানে ক্লিক করুন

অথবা

ফাইলটি পাওয়ার জন্য এখানে ক্লিক করুন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ