পবিত্র কাবার চত্ত্বরে সাঈদী হুজুরের গায়েবানা জানাজার নামাজ অনুষ্ঠিত

১৪ আগষ্ট রাত ৮.৪০ মিনিটি সময় মাওলানা দেলোয়ার হোসেন সাঈদী হৃদরোগে আক্রান্ত হয়ে মানবতাবিরোধী অপরাধের মামলায় আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদী মারা গেছেন।


তার কিছুক্ষণ পরেই পবিত্র কাবা চত্ত্বরে মাওলানা দেলোয়ার হোসাইন সাঈদীর গায়েবানা নামাজের ডাক দেওয়া হয়া। উপস্থিত সকল মুসুল্লিরা হুজুরের গায়েবানা নামাজের জন্য দারিয়ে নামাজ আদায় করেন।


বাঙ্গালী এক প্রবাসী গায়েবানা নামাজের সময় ভিডিও ধারন করে স্যোসাল মিডিয়ায় আপলোড করেন। যা মুহুর্তের মধ্যেই ভাইরাল হয়ে পরে।


তিনি বলেন, প্রিয় দেশবাসী, প্রিয় মুসলিম উম্মা আমরা কাবায় সালাতুল মাগরিব শেষ করেছি এখন জানাজার নামাজ হবে, জানাজার নামাজের সাথে আমরা মাওলানা দেলোয়ার হোসেন সাঈদীর সাহেবের গায়েবানা নামাজে অংশগ্রহন করবো। এখনি ঘোষনা হবে গায়েবানা নামাজের কাবা চত্ত্বরে । আমরা আশা করি আপনারা গায়েবানা নামাজে অংগ্রহনে দোয়া করবেন। আমরা এখনি নামাজ... ঘোষনা হচ্ছে।


সোমবার রাত ৮টা ৪০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় মেডিকেলে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)


প্রসঙ্গত, ২০১০ সালের ২৯ জুন রাজধানীর শাহীনবাগের বাসা থেকে গ্রেফতার হন সাঈদী। পরে ২ আগস্ট মানবতাবিরোধী অপরাধের মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ