গভীর নলকুপ স্থাপনের জন্য আবেদন লোখার নিয়ম । নলকূপ স্থাপনের জন্য আবেদন ফরম । Application iron rule for laying deep wells

বাংলাদেশের অনেক এলাকায় অনেক সময় অনেকের নলকূপের প্রয়োজন থাকে। ফলে আবেদন পত্র লেখা নিয়ে অনেক সমস্যার মধ্যে পরতে।  উক্ত সমস্যা মোকাবেলায় হয়তবো কখনও আপনার এলাকার সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান বা ইউনিউয়ন চেয়ারম্যানের কাছে একটি সরকারি গভীর নলকূপ স্থাপনের জন্য আবেদন পত্র লেখার প্রয়োজন হতে পারে।


আবার অনেক সময় শিক্ষার্থীদের পরীক্ষায় এই ধরণের প্রশ্নও আসে, যেখানে বলা হয় যে, তোমার এলাকার চেয়ারম্যানের কাছে একটি গভীর নলকূপ স্থাপনের জন্য দরখাস্ত বা আবেদন পত্র লিখো। 


তাই আপনাদের সুবিধার্থে চেয়ারম্যানের কাছে একটি গভীর নলকূপ স্থাপনের আবেদন পত্র লেখার নিয়ম (নমুনা) আপনাদের সামনে উপস্থাপন করা হলো। যেখানে বিষয়বস্তু সহ পুরো নিয়ম তুলে ধরা হয়েছে।


নলকূপ স্থাপনের জন্য আবেদন ফরম

গভীর নলকুপ স্থাপনের জন্য আবেদন লোখার নিয়ম । নলকূপ স্থাপনের জন্য আবেদন ফরম । Application iron rule for laying deep wells


গভীর নলকুপ স্থাপনের জন্য আবেদন লোখার নিয়ম


        ---------------------------------------------------------------------------------------------------------------

বরাবর, 

মাননীয় জাতীয় সংসদ সদস্য  (ভোলা-৪)

সভাপতি, যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।


বিষয়ঃ গভীর নলকুপ স্থাপনের জন্য আবেদন।


দরখাস্তকারীঃ আবদুল মালেক হাওলাদর, পিতাঃ মোঃ পাচু হাওলাদার

     সাং পূর্ব মাদ্রাজ, ০৭নং ওয়ার্ড, ইউনিয়নঃ চরমাদ্রাজ উপজেলাঃ চরফ্যাশন, 

     জেলাঃ  ভোলা।


মহাত্মন,

সবিনয় বিনীত নিবেদন এই যে, আমি এই মর্মে আবেদন করিতেছি যে, আমি আপনার আওতাধীন চরফ্যাশন উপজেলার চরমাদ্রাজ ইউনিয়নের পূর্ব মাদ্রাজ, ০৭নং ওয়ার্ডের একজন সহজ, সরল, নিরীহ স্থায়ী বাসিন্ধা ও বাংলাদেশ আওয়ামী লীগ, চরমাদ্রাজ ইউনিয়ন  শাখার আজীবন সদস্য হিসাবে কাজ করছি। বহু বছর যাবৎ বাংলাদেশ আওয়ামীলীগ দলের স্বার্থে নিরলস ভাবে কাজ করিয়া আসিতেছি এবং জীবন বাজী রেখে সংগঠনের দায়িত্ব পালন করিয়া থাকি। দলের স্বার্থে কাজ করতে গিয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে নির্যাতিত এবং আর্থিকভাবে ক্ষতিগ্রস্তের সম্মুক্ষিন হয়েছি। আমার আশে পাশে গভীর নলকূপ না থাকায় আমাদের আশে পাশের বাড়ির মধ্যে ২০/২২ টি পরিবারের লোকজন নারী শিশু  সহ সবাই বিশুদ্ধ পানির অভাবে অনেক সময়ই কলেরা, আমাশয়, ডায়রিয়া জনিত রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর ঝুঁকিতে দিন কাটাতে হচ্ছে।  এমতাবস্তায় এলাকার প্রায় ২০/২২ টি পরিবারের স¦াস্থ্য সম্মত ও বিশুদ্ধ পানি পান করার লক্ষে একটি গভীর নলক‚প বরাদ্ধ পাওয়া একান্ত অবশ্যক।


অতএব, সেমতে প্রার্থনা আবেদনের বিষয়বস্তু পর্যালোচনা করিয়া ও এলাকাবাসীর দূর্ভোগের কথা বিবেচনা করিয়া যাহাতে একটি গভীর নলক‚প স্থাপনের বরাদ্ধ পাইতে পারি তাহার বিহীত ব্যবস্থা গ্রহন করিতে আপনার একান্ত মর্জি কামনা করি।

তারিখঃ ................... 


নিবেদক

এলাকার বাসীর পক্ষে


(আবদুল মালেক হাওলাদার)  

সদস্য (আজীবন)

বাংলাদেশ আওয়ামীলীগ, 

চরমাদ্রাজ ইউনিয়ন শাখা

মোবাইল নং ০১৭১৩৬৩৫৩৮০


---------------------------------------------------------------------------------------------------------------

প্রিয় পাঠক আপনার কোন লেখা বুজতে বা পড়তে অসুবিধা হইলে কমেন্ট করে জানাবেন। তাছাড়াও আপনার যে কোন সমস্যা সমাধানের জন্য 01713635380 নাম্বারে কল দিতে পারেন। স্বল্প খরচে আমরা যে কোন কাজ করে দিতে সর্বদা প্রস্তুত। 

Whatsapp, Imo - 01713-635380

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ