আর্জেন্টিনা থেকে ব্রাজিলে যোগদান ফরম - Join form from Argentina to Brazil

 প্রিয় ভিজিটর সবাই কেমন আছেন আশা করি ভাল আছেন। আমাদের সকল ডিজাইন  গুলো ফ্রিতে ডাউনলোড করে ইউজ করতে পারবেন। এবং আরো নতুন নতুন ডিজাইন পাওয়ার জন্য আমার এই সাইটটি ভিজিট করুন।  ধন্যবাদ সবাইকে। 


অনেকেই আবেদন করেছেন আর্জেন্টিনা থেকে ব্রাজিলে যোগদানের আবেদনপত্র আপলোড দেওয়ার জন্য। তাই আজ আর্জেন্টিনা থেকে ব্রাজিলে যোগদানের আবেদনপত্র খানা আপলোড দিলাম।


বিঃ দ্রঃ এই ফরমটি শুধুমাত্র বিনোদনের জন্য আপলোড করা হয়েছে, কাউকে ছোট বা বড় করার জন্য নয় । দয়া করে কেউ অহেতুক কাজে ব্যবহার করবেন না। ধন্যবাদ


আর্জেন্টিনা থেকে ব্রাজিলে যোগদান ফরম

আর্জেন্টিনা থেকে ব্রাজিলে যোগদান ফরম - Join form from Argentina to Brazil


About the file:

Format : Psd (How to edit?)

Color : RGB

File Size : 06.07 MB

Print Ready : Yes

Fully Editable Soft Copy

Design : Md Al Amin Khan


প্রিয় ভিজিটর আপনি চাইলেই আমাদের কাছ থেকে যে কোন ডিজাইন করিয়ে নিতে পারবেন খুব সহজেই অল্প করচে । আমাদের কাছ থেকে ডিজাইন করানোর জন্য যোগাযোগ করুন ফেইসবুক পেইজে অথবা 01713635380 নাম্বারে। 

আমাদের কাছ থেকে মুল ফাইল নেওয়ার জন্য যোগাযোগ করুন।


এই ডিজাইনটির সম্পূর্ণ মালিক S MEDIA TV । আপনি এই ডিজাইনিটি ক্রয় করার মাধ্যমে কমার্সিয়াল ব্যবহারের অনুমতি পাবেন। আপনি যদি ডিজাইনটির সম্পূর্ণ কপিরাইট স্বত্ত কিনতে চান তাহলে  যোগাযোগ করুন। (01713635380)

ফাইলটি পাওয়ার জন্য এখানে ক্লিক করুন

সমাপ্ত


আসা করবো এই আরটিক্যাল টি আপনাদের কাছে ভালো লেগেছে, আমরা প্রতিদিন এই ওয়েবসাইটে নতুন নতুন পোস্ট পাবলিক করি, আপনারা যদি আমাদের পোস্ট গুলো সবার আগে পড়তে চান, আমাদের ওয়েবসাইটটি ফলো করে রাখুন, পরবর্তীতে কোন বিষয়ের উপর পোস্ট দেখতে চান নিচে কমেন্ট করে জানিয়ে দিবেন, সবাই ভালো থাকবেন সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ।  এস মিডিয়া


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ