মৃত্যু বার্ষিকী ব্যানার ডিজািইন । শোক ব্যানার ডিজাইন। mitru barshiki facebook Festun bennar design

প্রিয় ভিজিটর সবাই কেমন আছেন আশা করি ভাল আছেন। আমাদের সকল ডিজাইন  গুলো ফ্রিতে ডাউনলোড করে ইউজ করতে পারবেন। এবং আরো নতুন নতুন ডিজাইন পাওয়ার জন্য আমার এই সাইটটি ভিজিট করুন।  ধন্যবাদ সবাইকে


মৃত্যু বার্ষিকী উপলক্ষে একটি ব্যানার/পোষ্টার শোক ব্যানার ডিজাইন  আপনাদের জন্য দেওয়া হইলো। আশা করি আপনাদের একটু হলেও উপকারে আসবে। মৃত্যু বার্ষিকীর ব্যানার ডিজাইন টি একদম ফ্রিতে ডাউনলোড করুন।


মৃত্যু বার্ষিকী ব্যানার ডিজািইন । শোক ব্যানার ডিজাইন




About the file:

Format : Psd (How to edit?)

Color : RGB

File Size : 37.5 MB

Print Ready : Yes

Fully Editable Soft Copy

Design : Md Al Amin Khan

প্রিয় ভিজিটর আপনি চাইলেই আমাদের কাছ থেকে যে কোন ডিজাইন করিয়ে নিতে পারবেন খুব সহজেই অল্প করচে । আমাদের কাছ থেকে ডিজাইন করানোর জন্য যোগাযোগ করুন ফেইসবুক পেইজে অথবা 01713635380 নাম্বারে। 

আমাদের কাছ থেকে মুল ফাইল নেওয়ার জন্য যোগাযোগ করুন।


এই ডিজাইনটির সম্পূর্ণ মালিক S MEDIA TV । আপনি এই ডিজাইনিটি ক্রয় করার মাধ্যমে কমার্সিয়াল ব্যবহারের অনুমতি পাবেন। আপনি যদি ডিজাইনটির সম্পূর্ণ কপিরাইট স্বত্ত কিনতে চান তাহলে  যোগাযোগ করুন। (01713635380)

                        ফাইলটি পাওয়ার জন্য এখানে ক্লিক করুন

সমাপ্ত


আসা করবো এই আরটিক্যাল টি আপনাদের কাছে ভালো লেগেছে, আমরা প্রতিদিন এই ওয়েবসাইটে নতুন নতুন পোস্ট পাবলিক করি, আপনারা যদি আমাদের পোস্ট গুলো সবার আগে পড়তে চান, আমাদের ওয়েবসাইটটি ফলো করে রাখুন, পরবর্তীতে কোন বিষয়ের উপর পোস্ট দেখতে চান নিচে কমেন্ট করে জানিয়ে দিবেন, সবাই ভালো থাকবেন সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ।  এস মিডিয়া




সাবেক সংসদ সদস্য প্রিন্সিপাল এম এম নজরুল ইসলামের ৩০তম মৃত্যুবার্ষিকী আজ

ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের সাবেক সংসদ সদস্য এম এম নজরুল ইসলামের ৩০তম মৃত্যুবার্ষিকী আজ।
এ উপলক্ষে প্রিন্সিপাল নজরুল ইসলাম ফাউন্ডেশন, চরফ্যাশন সরকারী কলেজ, চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন মরহুমের কবর জিয়ারত, কোরআন খতম, দোয়া মোনাজাত, হাফেজি মাদরাসা, এতিমখানায় খাবার বিতরণসহ বিভিন্ন কর্মসূচী গ্রহণ করছে। দুপুর ১২টায় ব্রজগোপাল টাউন হলে শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা- ৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের পিতা সাবেক সংসদ সদস্য প্রিন্সিপাল এম এম নজরুল ইসলাম।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ