এস মিডিয়া এর ইতিহাস

এস মিডিয়া এর ইতিহাস

– বিসমিল্লাহির রাহমানির রাহীম –


প্রোপাইটর- মোঃ আল আমিন খান (আকাশ)।



এস মিডিয়া এন্ড ফটোস্ট্যাট

মানুষকে উন্নত সার্ভিস দেওয়াই এস মিডিয়ার একমাত্র লক্ষ

সকাল ৮ টা থেকে রাত ১টা পর্যন্ত খোলা থাকে।

২৪ ঘন্টাই বিদ্যুতিক ব্যবস্থা আছে।


-

– পরিচালনায় –




নামঃ- জাহিদুল ইসলাম কোবরা
পিতাঃ- মো আলী আহাম্মদ রাড়ী
গ্রাম/ মহল্লাঃ- চর আফজাল, চর মাদ্রাজ
পোঃ- কেরামতগঞ্জ।
থানাঃ- চরফ্যাশন
জেলাঃ- ভোলা
মোবাইলঃ- ০১৩০৩-০৬৫৩৭৯










নামঃ- মুহাম্মাদ সরোয়ার
পিতাঃ- মোঃ সালাউদ্দিন
গ্রাম/ মহল্লাঃ- মোহাম্মদপুর
পোঃ- কেরামতগঞ্জ
থানাঃ- চরফ্যাশন
জেলাঃ- ভোলা
মোবাইলঃ- ----------------------------











এস মিডিয়ার ২০১৫

এস মিডিয়ার ২০১৫ সালে প্রথম যাত্রা শুরু | 2015 তে সে মিডিয়া প্রথমে কেরামতগঞ্জ বাজারের পশ্চিম মাথায় একটি কম্পিউটার নিয়ে মেমোরি লোড এর ব্যবসা শুরু করে। 2015-2016 মেমোরি লোড এর ব্যবসায় ভাল সাফল্য অর্জন করে ।


এস মিডিয়ার ২০১৬

এস মিডিয়ার ২০১৬ তে প্রথম প্রিন্টিং জগতে পা রাখা। ২০১৬ সালে রেনেসা মাল্টিপারপারস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড এর থেকে ঋণ নিয়ে একটি নরমাল প্রিন্টার এবং একটি এন্ড্রুয়েড মোবাইল দিয়ে প্রিন্টিং ব্যবসা শুরু । ২০২১৬ শেষের দিকে একটি সোনি ক্যামেরাও যুক্ত হয়। ২০১৫ সালের মেমোরি লোড এবং ১৬ প্রিন্টিং ব্যবসা দুই মিলে মানুষের যথেষ্ঠ ভালবাসায় ২০১৬ কাটায় এস মিডিয়া পরিবার।


এস মিডিয়ার ২০১৭

এস মিডিয়া, ২০১৭ সালের শুরুতে আমরা কেরামতগঞ্জ বাজারে নিয়ে আসি নতুন ফটোকপি ম্যাশিন , নতুন ইপসন এর প্রিন্টার । এই সকল নিয়ে প্রতিবারের মত এস মিডিয়ার শুরুটা যেভাবে ভাল কাটছিল, ঠিক সেই ভাবে  এস মিডিয়া কেরামতগঞ্জ বাজার এবং চরমাদ্রাজ এর ইয়াং জেনারেশন এর জন্য নিয়ে আসে এক নতুন চমক ডিএসএলর ক্যামেরা। সব মিলিয়ে ২০১৭ সালে এস মিডিয়া একটি স্টুডিও বা অফিসিয়াল দোকান হিসাবে পরিচিতি লাভ করে। ২০১৭ সালের কাজের ধরন ছিল : কম্পোজ করা, ছবি থেকে ছবি করা, যে কোন অফিসিয়াল ফটো তোলা। ফটোকপি, লেমনেটিং করা, হালখাতার চিঠি করা , অনলাইনের যাবতীয় কাজ ইত্যাদি। বাদ পরে যায় মেমোরি লোড।


এস মিডিয়ার ২০১৮ 

এস মিডিয়া, ২০১৮ ‍সালে দোকান কে নতুন রুপে নিয়ে আসে, যার মধ্যে ছিলো দোকানে পিছনের অংশ ষ্টুডিওর গেট-আপ। ২০১৮ সাল এস মিডিয়া পরিবার ........


এস মিডিয়ার ২০১৯ 

এস মিডিয়া, ২০১৯ সালে বাজারে নিয়ে আসে গ্রাফিক্স ডিজাইনের কাজ, যার মাধ্যমে কাস্টমারদের বিভিন্ন ধরনের ডিজিাইন উপহার দেয়া যা ব্যবসায়িক গতি আরো বৃদ্ধি করে। এবং ব্যবসায়িক কাজ কে গতিশিল করার জন্য একটি হোন্ড ক্রয় করে এবং  অপসেট প্রেস এর সকল কাজ করা শুরু করে এস. মিডিয়া পরিবার। যেমন: 

✅ আমাদের সেবা সমুহঃ লিফলেট, পোষ্টার, ব্রুশিয়ার, হ্যান্ডবি, চালান, ভাউচার, ক্যাশমেমো, মানি রিসিপ্ট, বেতন রশিদঃ ক্যালেন্ডার, বই,খাতা, ডায়েরী।

✅ সব ধরনের ভিজিটিং কার্ড, যেমন নরমাল কার্ড, স্পটকার্ড, ফোল্ডিং কার্ড, রাউন্ড কার্ড ইত্যাদি করা হয়।


এস মিডিয়ার ২০২০ 

এস মিডিয়া, ২০২০ এ এস মিডিয়া পরিবার দোকান কে আবারো নতুন রুপে রুপান্ত্রিত করে। উদ্দ্যেশ্য হলো কাস্টমার কে নতুন কিছু দেওয়া তার ই ধারাবাহিকতায় এস মিডিয়া নতুন করে এড করে একটি কম্পিউটার, একটি প্রিন্টার, নতুন ডেকোরেশন।    এস মিডিয়া নতুন করে শুরু করে ডিজিটাল সাইন এর কাজ এবং মানুষের ভালবাসায় কাজ ভাল চলছে। ২০২০ সালে এস মিডিয়ার কাজের ধরন আরো বাড়ে, সাথে কাস্টমাারও বাড়ে। এস মিডিয়ার নতুন সেবা সমুহের  মধ্যে যা থাকছে, ডিজিটাল ব্যানার, রাজনৈতিক ব্যনার, ফেষ্টুন, ওয়াল ব্যানার, ক্যালেন্ডার, নিত্য নতুন ডিজাইন তৈরি। ভিজিটিং কার্ড, সহ সকল প্রকারের ডিজিটাল ব্যানার, পি ভি সি ব্যানার , প্যানা , ইনজেক্ট ষ্টিকার,ভিনাইল ষ্টিকার, রিপ্ললেপটিভ ষ্টিকার ইত্যাদি প্রিন্ট।


এস মিডিয়ার ২০২১ 

এস মিডিয়া পরিবার প্রতিবছরের ন্যায় এবছরও কাস্টমারদের জন্য নিয়ো লেজার প্রিন্টার এবং গেন্জি প্রিন্টিং মেশিন জার্সি গেন্জি, টি-শাট, ক্যাপ, কলম, সহ যাবতীয় ছাপা কাজ করা হয়। মানুষের ভোগান্তির কথা চিন্তা করে জুন/২১ এ জেনারেটর এর ব্যবস্থা করে এস মিডিয়া পরিবার।






একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ