জনপ্রীয়তা ও সমর্থনে মোঃ জাহাঙ্গীর আলম এগিয়ে চর আফজাল ২নং ওযার্ডে

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন 2021 ইং সালে , 3নং চর মাদ্রাজ ইউনিয়নের চর আফজাল 2নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী    হিসাবে দোয়া ও সমর্থন চেয়েছেন মোঃ জাহাঙ্গীর আলম ভাই, তিনি বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ, মাদ্রাজ ইউনিয়ন শাখার সভাপতি হিসাবে দায়িত্ব পালন করে আসছে।
 আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন 2021 ইং সালে , 3নং চর মাদ্রাজ ইউনিয়নের চর আফজাল 2নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী    হিসাবে দোয়া ও সমর্থন চেয়েছেন মোঃ জাহাঙ্গীর আলম , তিনি বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ, মাদ্রাজ ইউনিয়ন শাখার সভাপতি হিসাবে দায়িত্ব পালন করে আসছে। 

মোঃ জাহাঙ্গীর আলম চরমাদ্রাজ ইউনিয়নের, চর আফজাল ২নং ওয়ার্ড-এর চৌকিদার বাড়ির বাসিন্দা। বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ, মাদ্রাজ ইউনিয়ন শাখার সভাপতি হিসাবে স্বনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন।

এছাড়াও তিনি রাজনৈতিক, সামাজিক সংগঠন, ধর্মীয় বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে দীর্ঘদিন যাবত সম্পৃক রয়েছেন।

এলাকাবাসীর কয়েক জনের সাথে আলাপ করে জানাগেছে, সমাজ সেবক মোঃ জাহাঙ্গীর আালম বাল্যকাল থেকেই মানুষের সেবা করতে পছন্দ করেন। গরীব-দুঃখি অসহায় মানুষের কাছের মানুষ হিসেবে এলাকাতে বেশ পরিচিত তিনি। মোঃ জাহাঙ্গীর আলম নির্বাচন করবেন এ কথা অত্র ওয়ার্ডে ছড়িয়ে পড়লে সাধারণ জণগনের মনে আনন্দ উল্লাসে আলোচনার ঝর বইতে শুরু করেছে বলে নিশ্চিত হওয়া গেছে।

মোঃ জাহাঙ্গীর আলম আরও বলেন, চর আফজাল ২ নম্বর ওয়ার্ড বাসিকে পরিচ্ছন্ন, মাদকমুক্ত, শিক্ষাবান্ধব উন্নত নাগরিক সুবিধা প্রদানের নিশ্চয়তার এবং আধুনিক গ্রামের মানুষের উন্নত জীবন গড়ে তুলার লক্ষ্যে আমি কাজ করে যাব ইনশাআল্লাহ। 


আপনাদের কাছে দোয়া ও সমর্থন চাই।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ